১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮৬৫ প্রসেসর সাথে আসছে নোকিয়া ৯.৩

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮৬৫ প্রসেসর সাথে আসছে নোকিয়া ৯.৩

 আসসালামু আলাইকুম , আপনারা সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আপনাকে OnlineGreenTree তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই OnlineGreenTree এর সাথেই থাকুন । 

 ***১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ও ৮৬৫ প্রসেসর সাথে আসছে নোকিয়া ৯.৩*** "***এইচএমডি গ্লোবাল এই বছর তৃতীয় কোয়ার্টারে তাদের ফ্লাগশিপ ফোন নোকিয়া ৯.৩ লঞ্চ করবে। নোকিয়াপাওয়ার ইউজার তাদের একটি রিপোর্টে বলেছে এই ফোনে পাঁচটি রিয়ার ক্যামেরা থাকবে ‌ এই পেন্টা ক্যামেরা সেটআপে একটি ১০৭ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হবে। এর সাথে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। এছাড়াও নোকিয়া ৯.৩ কিউএইচডি + ডিসপ্লের সাথে লঞ্চ হবে।

***" ***নোকিয়া ৯.৩ সম্ভাব্য ফিচার : নোকিয়া ৯.৩ এর সমস্ত ফিচার এখনো সামনে আসেনি। রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৬.২৯ ইঞ্চি OLEd ডিসপ্লে দেওয়া হবে, যেটি কিউএইচডি + রেজুলেশনের সাথে আসবে। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। 

***সেলফির জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা : আগেই বলেছি ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও এখানে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে ১০৮ মেগাপিক্সেলের। 

***থাকবে ‌ স্নাপড্রাগণ ৮৬৫ প্রসেসর : নোকিয়া এখনো পর্যন্ত কোয়ালকমের এই লেটেস্ট প্রসেসর এর সাথে কোন ফোন লঞ্চ করেনি। আশা করা হচ্ছে নকিয়া ৯.৩ ফোনে কোয়ালকম স্নাপড্রাগণ ৮৬৫ প্রসেসর দেওয়া হবে। এই ফোনের দাম ৬০ হাজার টাকার কাছাকাছি হতে পারে। ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ও ৮৬৫ প্রসেসর সাথে আসছে নোকিয়া ৯.৩
Reactions

Post a Comment

0 Comments