ব্রণের দাগ এবং পিম্পলস চিহ্নগুলি সরান, পরিষ্কার, দাগহীন এবং মসৃণ চেহারা পান , চেহারার দাগ উঠানোর সহজ উপায়


"""ব্রণের দাগ এবং পিম্পলস চিহ্নগুলি সরান, পরিষ্কার, দাগহীন এবং মসৃণ চেহারা পান শসা দিয়ে"""

 *** মুখের উপর দাগ কাটানো এবং জ্বলজ্বল করা এবং উজ্জ্বল মুখ হওয়া কারওর মতো স্বপ্ন নয়। ব্রণর দাগ থেকে মুক্তি পাওয়া কঠিন এবং চ্যালেঞ্জ কম নয় less কিছু ব্রণর দাগগুলি সহজেই যায় না বলে অনড় থাকে। এটি কিছু সময় নিতে পারে তবে প্রাকৃতিক উপাদানগুলির দ্বারা আপনার নিয়মিত প্রচেষ্টায় আপনার ব্রণর দাগ হালকা হতে পারে এবং ধীরে ধীরে স্থায়ীভাবে অপসারণ করতে পারে। প্রাকৃতিক উপাদানগুলির সাথে ব্রণর দাগের চিকিত্সা করা, তাদের মুখোশাক হিসাবে ব্যবহার করা খুব সহায়ক। তারা প্রথমে আপনাকে আপনার ব্রণর দাগ হালকা করতে সহায়তা করবে এবং তারপরে স্থায়ীভাবে আপনার ব্রণ দূর করবে।

 *** ব্রণর দাগ স্থায়ীভাবে অপসারণের জন্য আজ আমি আপনাকে দই এবং শসা দিয়ে তৈরি সেরা মুখোশের একটিটি বলতে যাচ্ছি। 

 ****দই ** 

প্লেইন দইয়ের ল্যাকটিক অ্যাসিড নিরাময়ের বৈশিষ্ট্যে পূর্ণ। দই প্রাকৃতিক অ্যাসিডে পূর্ণ, যা ত্বককে হালকা করতে এবং দাগ দূর করতে সহায়তা করে। দই ত্বককে আলোকিত করতে সহায়তা করবে, মৃত কোষগুলি প্রবাহিত করতে উত্সাহিত করবে যাতে নতুন কোষগুলি আসে। এটি তাত্ক্ষণিকভাবে দাগের চেহারা হ্রাস করে। 
 *** শসা ***
শসাও পুষ্টিতে সমৃদ্ধ - কেবল জল নয়! এটিতে ভিটামিন সি রয়েছে, যা আমরা ইতিমধ্যে কোলাজেন মেরামত করার জন্য কথা বলেছি এবং ভিটামিন এ এবং বি 1 দিয়ে পূর্ণ, যা উভয়ই আঘাত বা ব্রণ থেকে ক্ষতচিহ্ন কমাতে সহায়তা করে। শসার জল এটিকে পুনরুজ্জীবিত করে তোলে। ত্বক আর্দ্রতা ভিজিয়ে তুলবে, কোলাজেন মেরামত করতেও সহায়তা করবে। তোমার দরকার, দই 2 টেবিল চামচ, শসা কাটা 2 টেবিল চামচ, *** কিভাবে তৈরী করে ছোট ছোট পরিষ্কার কাচের বাটি নিন। উভয় উপাদান যোগ করুন। এগুলি খুব ভালভাবে মেশান। এটি পেস্ট আকারে তৈরি করুন। *** ব্যবহারবিধি এই ফেস মাস্কটি আপনার হাত দিয়ে মুখে লাগান। এটি 30 মিনিটের জন্য শুকতে ছেড়ে দিন। তারপরে স্বাভাবিক জল দিয়ে আপনার মুখটি ধুয়ে ফেলুন। স্থায়ী ফলাফলের জন্য এটি সপ্তাহে 2-3 বার পুনরাবৃত্তি করুন।
Reactions

Post a Comment

0 Comments